ডিআরইউর ক্রীড়া প্রতিযোগিতায় বর্ষসেরা জাগো নিউজের সাঈদ শিপন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ২৪ অক্টোবর ২০২১
ছবি : মাহবুব আলম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় বর্ষসেরা পুরস্কার পেয়েছেন জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক সাঈদ শিপন। রোববার (২৪ অক্টোবর) ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বিজয়ীদের হাতে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ওসমান গনি বাবুল, যুগ্ম-সাধারণ সম্পদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান হোসেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা প্রমুখ।

ডিআরইউর ক্রীড়া প্রতিযোগিতায় বর্ষসেরা জাগো নিউজের সাঈদ শিপন

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় সদস্যদের জন্য ‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’ শিরোনামে গত ২২ আগস্ট থেকে এবারের ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করে ডিআরইউ।

jagonews24

প্রতিযোগিতায় পুরুষ সদস্যদের জন্য ১৩টি ইভেন্ট এবং নারী সদস্যদের জন্য ৭টি ইভেন্ট রাখা হয়। এছাড়া সদস্য সন্তানদের জন্য দুটি ইভেন্ট রাখা হয়। ২২ আগস্ট পুরুষ সদস্যদের দাবা প্রতিযোগিতার মধ্যদিয়ে শুরু হয়ে ২৪ সেপ্টেম্বর নারী সদস্যদের শুটিং প্রতিযোগিতার মধ্যমে এবারের আয়োজন শেষ হয়।

এবারের ক্রীড়া প্রতিযোগিতায় চারটি খেলায় অংশগ্রহণ করে পুরস্কার জেতেন জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক সাঈদ শিপন। সমান সংখ্যক অর্থাৎ চারটি খেলায় পুরস্কার পাওয়ার মাধ্যমে সাঈদ শিপনের সঙ্গে যৌথভাবে পুরুষ সদস্যদের মধ্যে বর্ষসেরা পুরস্কার পান চ্যালেন আইয়ের জৈষ্ঠ প্রতিবেদক তারিকুল ইসলাম মাসুম। আর নারী সদস্যদের মধ্যে তিনটি খেলায় পুরস্কার পাওয়ার মাধ্যমে বর্ষসেরা পুরস্কার জিতেছেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা।

jagonews24

পুরুষ সদস্যদের জন্য যেসব ইভেন্ট ছিল- অ্যাথলেটিক্স (২০০ মি. ও ৪০০ মি. স্প্রিন্ট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, আর্চারি, গোলক নিক্ষেপ এবং শ্যুটিং।

নারী সদস্যদের ইভেন্ট ছিল- অ্যাথলেটিক্স (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), শ্যুটিং ও লুডু।

সদস্যদের সন্তানদের বয়সভিত্তিক ইভেন্ট ছিল দুটি। এই ইভেন্ট দুটি হলো- ১০০ মিটার ও ২০০ মিটার স্প্রিন্ট।

এমএএস/ইএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]