অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৩ সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪০ পিএম, ৩১ অক্টোবর ২০২১

অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ পেয়েছেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সাংবাদিক মো. ইকবাল হোসেন, ঢাকা অ্যাপোলগের ডেপুটি ম্যানেজিং এডিটর মিফতাহুল জান্নাত, এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. শরফুল আলম। দ্বিতীয়বারের মতো এই অ্যাওয়ার্ড পেলেন তারা।

রোববার (৩১ অক্টোবর) সকালে রাজধানীর সিরডাপ মিলনায়তনে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

young-journalist-2.jpg

তরুণ সাংবাদিকদের উৎসাহী করতে যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক অলাভজনক উন্নয়নমূলক সংস্থা অ্যাকশন এইড বাংলাদেশ ‘অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ প্রদান করে আসছে। সংস্থাটির এবারের আয়োজনে তিনটি বিভাগে তিন তরুণ সাংবাদিককে এই পুরস্কার দেওয়া হয়।

এতে সামাজিক রূপান্তরে যুব নেতৃত্ব বিভাগে বিটিভির সাংবাদিক মো. ইকবাল হোসেন, যুব সংবেদনশীল জবাবদিহিতামূলক জনসেবা বিভাগে ঢাকা অ্যাপোলগের ডেপুটি ম্যানেজিং এডিটর মিফতাহুল জান্নাত এবং যুবদের জন্য অর্থনৈতিক সুযোগ ও শোভন কাজ বিভাগে এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. শফরুল আলম পুরস্কার পেয়েছেন।

young-journalist-2.jpg

সমাজের উন্নয়ন ও ইতিবাচক কাজে তরুণদের উদ্বুদ্ধ করতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয় বলে জানান অ্যাকশন এইড বাংলাদেশের ম্যানেজার নাজমুল আহসান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আজকের পত্রিকার সম্পাদক ও সাবেক প্রধান তথ্য কমিশনার ড. মো. গোলাম রহমান, নিউজ২৪ এর সিনিয়র নিউজ এডিটর বোরহানুল হক সম্রাট প্রমুখ।

আরএসএম/ইএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]