ডিআরইউতে হাবীবুরের জানাজা সম্পন্ন, বিভিন্ন মহলের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
ডিআরইউতে সাংবাদিক হাবীবুরের জানাজা শেষে বিভিন্ন মহলের শ্রদ্ধা

দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. হাবীবুর রহমানের জানাজা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুর আড়াইটার রাজধানীর ঢাকা রিপোটার্স ইউনিটিতে (ডিআরইউ) তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে ঢাকা রিপোটার্স ইউনিটির পক্ষ থেকে সংগঠনটির সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক হাসিবুর রহমান হাসিবের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এর পর বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা জানান দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, বাহাউদ্দিন নাসিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এছাড়া প্রধানমন্ত্রী, প্রধানমন্ত্রীর কার্যালয়, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগ বিটের সাংবাদিকদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। আরও শ্রদ্ধা জানায় ক্রাইম রিপোটার্স ইউনিটি (ক্র্যাব), রংপুর বিভাগীয় সাংবাদিক সমিতি, চট্টগ্রাম বিভাগীয় সাংবাদিক সমিতি, কুমিল্লা সাংবাদিক সমিতি, দিনাজপুর সাংবাদিক সমিতি।

Habibur-2.jpg

ফুলেল শ্রদ্ধা শেষে হাবীবুরের মরদেহ নিয়ে যাওয়া হয় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। ঢাবির কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা শেষে মরদেহ নিয়ে যাওয়া হবে তার কর্মস্থল সময়ের আলো পত্রিকা অফিসে। সেখানে বিকেল ৪টায় জানাজা শেষে তার মরদেহ নিয়ে যাওয়া হবে নিজগ্রাম কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়। সেখানেই চির নিদ্রায় শায়িত হবেন তিনি।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে মোটরসাইকেল দুর্ঘটনার পর রাজধানীর হাতিরঝিল থেকে রক্তাক্ত অবস্থায় সাংবাদিক হাবীবুরকে উদ্ধার করা হয়। এর পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। তিনি সময়ের আলোতে আওয়ামী লীগ বিটে কর্মরত ছিলেন।

ইএআর/এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]