ডিআরইউ পুরস্কার পেলেন জাগো নিউজের সাঈদ শিপন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৬ এএম, ২৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৪:৫২ পিএম, ২৬ নভেম্বর ২০১৭
ডিআরইউ পুরস্কার পেলেন জাগো নিউজের সাঈদ শিপন

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) শ্রেষ্ঠ প্রতিবেদন প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক সাঈদ শিপন।

অনলাইন বিভাগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ক্যাটাগরিতে ‘কর্মসংস্থানের নতুন খাত আইটি’ শীর্ষক প্রতিবেদনের জন্য তিনি এ পুরস্কার পান।

আজ (রোববার) সকালে ডিআরইউ মিলনায়তনে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। প্রিন্ট, টিভি ও অনলাইন- এ তিন বিভাগে ২৭টি ক্যাটাগরিতে মোট ২৯ জন বিজয়ী প্রতিবেদকের নাম ঘোষণা করা হয়।

অন্যান্য ক্যাটাগরিতে যারা পুরস্কার পেলেন তাদের মধ্যে শিক্ষায় নয়াদিগন্তের মেহেদি হাসান, মুক্তিযুদ্ধ বিষয়ে ডেইলি স্টারের মোহাম্মদ আল মাসুম মোল্লা, অবজেকটিভ ইকোনোমিকে ঢাকা ট্রিবিউনের ইব্রাহিম হোসেন, নগরীর সমস্যা ও সম্ভাবনায় ডেইলি স্টারের হেলিমুল আলম বিপ্লব, অপরাধ ও আইন শৃঙ্খলায় প্রথম আলোর রোজিনা ইসলাম, সংসদ ও নির্বাচন কালের কণ্ঠের কাজি হাফিজ, বিদ্যুৎ ও জ্বালানিতে ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের আজিজুর রহমান রিপন, বৈদেশিক কর্মসংস্থানে যৌথভাবে ডেইলি স্টারের শাখাওয়াত হোসেন লিটন ও ইনাম আহমেদ, ক্রীড়ায় প্রথম আলোর মাসুদ আলম, স্বাস্থ্যখাতে ডেইলি স্টারের পরিমল পালমা, রাজনীতি, প্রশাসন ও বিচার ব্যবস্থায় সমকালের আবু সালেহ রনি, কৃষি ও পানি ব্যবস্থাপনায় জনকণ্ঠের কাওসার রহমান, ইতিহাস ও ঐতিহ্য মানবকণ্ঠের এম মাসুদ হোসেন, ব্যাংক ও পুঁজিবাজারে ভোরের কাগজে মরিয়ম সেঁজুতি, নারী ও শিশু ক্যাটাগরিতে যুগান্তরের শিপন হাবিব এবং সমকালের সাজিদা ইসলাম পারুল।

টেলিভিশন বিভাগে অর্থনীতি ক্যাটাগরিতে চ্যানেল টোয়েন্টিফোরের ফারুক আহমেদ মেহেদি, নগরীর সমস্যা ও সম্ভাবনায় মাছরাঙা টেলিভিশনের বদরুদ্দোজা বাবু, অপরাধ ও আইনশৃঙ্খলায় ৭১ টেলিভিশনের পারভেজ নাদির রেজা, তথ্য ও যোগাযোগে এনটিভির এম এম ইসলাম মওদুদ, ক্রীড়ায় এস এ টিভির শফিকুল ইসলাম শিপলু, সুশাসন ও দুর্নীতিতে ইন্ডিপেন্ডেন্টের মাহবুবুল আলম লাবলু, নারী, শিশু ও মানবাধিকারে চ্যানেল টোয়েন্টিফোরের মাসুদুর রহমান, স্বাস্থ্যে এনটিভির হাসান জাবেদ।

অনলাইন বিভাগে নারী, শিশু ও মানবাধিকার ক্যাটাগরিতে বাংলানিউজের সিরাজুল ইসলাম সিরাজ ও উন্নয়ন ও সম্ভাবনায় রাইজিংবিডির রফিকুল ইসলাম মিন্টু।

এমইউ/বিএ/আইআই