ফয়সালের মৃত্যুতে ডিআরইউ’র শোক ও এক দিনের কর্মসূচি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৪ মার্চ ২০১৮

নেপালের কাঠমান্ডুতে ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় ডিআরইউ সদস্য ও বৈশাখী টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক আহমেদ ফয়সাল নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ বুধবার বিবৃতিতে এ শোক প্রকাশ করেন।

ফয়সালের মৃত্যুতে ডিআরইউর সদস্য ও সহকর্মীদের মাঝে গভীর শোক বিরাজ করছে। ফয়সালের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে ডিআরইউ’র নেতারা তার আত্মার মাগফিরাত ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ফয়সালসহ নিহতদের স্মরণে বৃহস্পতিবার কালো ব্যাজ ধারণ ও বেলা ১১টায় ডিআরইউ চত্তর থেকে জাতীয় প্রেস ক্লাব পর্যন্ত শোক র‌্যালির আয়োজন করা হয়েছে। এ র‌্যালিতে ডিআরইউ’র সব সদস্যকে অংশগ্রহণে অনুরোধ করা হয়েছে।

গত সোমবার (১২ মার্চ) ঢাকা থেকে ছেড়ে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস ২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর দুর্ঘটনায় পতিত হয়। বিমানবন্দরের এটিসি টাওয়ারের দেয়া ভুল অবতরণ বার্তার জেরে আকাশে অপেক্ষা করতে থাকে বিমানটি। পরে ৬৭ যাত্রী ও চার ক্রুসহ দুপুর ২টা ২০ মিনিটে বিমানটি বিমানবন্দরের পাশের একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয়। এতে ৫১ যাত্রীর প্রাণহানি ঘটে। তাদের মধ্যে ২৬ জন বাংলাদেশি।

এমইউ/এমআরএম/এমএস