ব্যাংকক নেয়া হলো সাংবাদিক মাহফুজ উল্লাহকে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৩ এএম, ১১ এপ্রিল ২০১৯

উন্নত চিকিৎসার জন্য সাংবাদিক মাহফুজ উল্লাহকে ব্যাংকক নেয়া হয়েছে। বুধবার রাত ১২টা ১০ মিনিটে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়। মাহফুজ উল্লাহর সঙ্গে অস্ট্রেলিয়া প্রবাসী মেয়ে ডা. মেঘলা ও তার স্বামী মিনহাজুল আবেদীনও আছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান জাগো নিউজকে এ তথ্য জানিয়ে বলেন, ‘সাংবাদিক মাহফুজ উল্লাহর উন্নত চিকিসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ব্যাংককে পাঠানো হয়েছে। সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে তার চিকিৎসা হবে।’

তিনি বলেন, ‘বামরুনগ্রাদ হাসপাতালে আগে যে চিকিৎসকের তত্ত্বাবধানে মাহফুজ উল্লাহর বাইপাস সার্জারি হয়েছিল সেখানেই তার চিকিৎসার সব আয়োজন সম্পন্ন করা হয়েছে।’

গত ২ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হলে মাহফুজ উল্লাহকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করে আইসিইউতে চিকিসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। কয়েকদিন লাইভ সাপোর্টে ছিলেন তিনি।

রাত ১১টায় স্কয়ার হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে মাহফুজ উল্লাহকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেয়া হয়। হাসপাতালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু, এজেডএম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সাংবাদিক মাহফুজ উল্লাহর বড় ভাই অধ্যাপক মাহবুব উল্লাহসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরিবারের সদস্যরা সাংবাদিক মাহফুজ উল্লাহর আরোগ্য কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

কেএইচ/বিএ

আপনার মতামত লিখুন :