সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র, প্রতিবাদে মানববন্ধন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ২৪ মে ২০১৯

ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সাংবাদিক প্রবীর সিকদার কর্তৃক ফরিদপুরের সাম্প্রদায়িক সম্পীতি বিনষ্ট করার ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন করেছে ঢাকায় কর্মরত ফরিদপুরের সাংবাদিক সমাজ।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি আছাদুজ্জামানের সঞ্চালনায় এবং মুক্তিযুদ্ধের সংগঠক প্রবীণ সাংবাদিক-কলামিস্ট খন্দকার আতাউল হকের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি লায়েকুজ্জামান, সাধারণ সম্পাদক অমরেশ রায়, জ্যেষ্ঠ সাংবাদিক রাজীব খান, অশোকেশ রায়, সুদীপ ঘোষ ও শফিকুল ইলাম প্রমুখ।

বক্তারা বলেন, প্রবীর সিকদার সম্প্রতি বেশকিছু ফেসবুক পোস্ট দিয়ে ফরিদপুর ও জাতীয় নেতা-নেত্রীদের বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট অপপ্রচার ও কুৎসা রটাচ্ছেন। একই সঙ্গে নানা রকম ধর্মীয় বিভক্তির উসকানিমূলক বক্তব্য লিখে অসাম্প্রদায়িক চেতনায় সমৃদ্ধ আমাদের প্রিয় জন্মভূমি ফরিদপুর জেলাকে অশান্ত করে তুলেছেন। তার এমন উসকানি এখন হিন্দু-মুসলিম ধর্মীয় সংঘাতের দিকে ধাবিত হচ্ছে। আমরা ফরিদপুরের বিবেকবান সাংবদিকদের পক্ষ থেকে অনতিবিলম্বে প্রবীর সিকদারের এমন ভ্রান্ত পথ থেকে সরে আসার আহ্বান জানাচ্ছি। অন্যথায় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে তার বিরুদ্ধে যথোপযুক্ত আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি এবং প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি কামনা করছি।

এমইউ/এমএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :