ডিআরইউর দুই যুগ পূর্তিতে এরশাদের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৬ এএম, ২৬ মে ২০১৯

পেশাদার সাংবাদিকদের প্রাণের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) দুই যুগ পূর্তিতে সংগঠনটির নেতৃবৃন্দ এবং সকল সদস্যকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার (২৬ মে) এক অভিনন্দন বার্তায় হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা রিপোর্টার্স ইউনিটির উত্তরোত্তর সাফল্য এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।

অভিনন্দন বার্তায় সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি পেশাদার সাংবাদিকদের ঐক্যবদ্ধ রেখেছে। সাংবাদিতকা পেশার উন্নয়ন এবং উৎকর্ষ সাধনে অনন্য ভূমিকা পালন করছে। সাংবাদিকদের স্বার্থ রক্ষায় ডিআরইউ উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, দেশ ও মানুষের অধিকারের প্রশ্নে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সোচ্চার ভূমিকা অব্যাহত থাকবে। একটি সুখি, সমৃদ্ধশালী নতুন বাংলাদেশ গড়তে সাংবাদিক সমাজ কখনোই আপোষ করবে না।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির দুই যুগ পূর্তিতে অনুরূপ অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা দিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এবং পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

এইউএ/এমবিআর/এমএস

আপনার মতামত লিখুন :