বাসচাপায় গুরুতর আহত সাংবাদিক ইকরাম, ভেঙেছে পাঁজরের হাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪০ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২০

রাজধানীর খিলক্ষেতে তুরাগ পরিবহনের একটি বাসের চাপায় গুরুতর আহত হয়েছেন নিউজ পোর্টাল বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে মোটরসাইকেলে করে মিরপুরে বাসায় ফেরার পথে খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনের সড়কে পেছন থেকে যাত্রীবাহী তুরাগ বাসটি তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় বাসটি জব্দ করেছে পুলিশ।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সেলিম ও আজিজুল ইসলাম জানান, সন্ধ্যায় খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনে ফ্লাইওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। তার সামনে একটি বাস ও পেছনে একটি বাস ছিল। সামনের বাসটি হঠাৎ ব্রেক করলে তিনিও ব্রেক করেন। তখন পেছনের বাসটি ব্রেক করেও তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে বাসের সামনের চাকার নিচে পড়ে মোটরসাইকেলটি। আর তিনি বাসের নিচে ঢুকে যান। এতে তার বুকের ডান পাশে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন।

পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট আবাদুজ্জামান শিমুল জানান, তার বাসা মিরপুরে। কোনো কাজে তিনি মোটরসাইকেল নিয়ে খিলক্ষেত দিয়ে যাচ্ছিলেন। তখনই তুরাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় দুর্ঘটনার শিকার হন তিনি।

চিকিৎসকের বরাতে ঢামেক হাসপাতালে উপস্থিত সাংবাদিক শিমুল জানান, ইকরামের পাঁজরের পাঁচটি হাড় ভেঙে গেছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে খিলক্ষেত থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, দুর্ঘটনায় ঘাতক যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পলাতক রয়েছেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানায় আনা হয়েছে। জড়িত চালকের সন্ধানে পুলিশ কাজ করছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

জেইউ/এফআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]