বাবা-মা হলেই ২০ হাজার টাকা পাবেন বিজেসি'র সদস্যরা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০

বাবা অথবা মা হলেই ২০ হাজার টাকা পাবেন ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) সদস্যরা। সম্প্রতি সদস্যভুক্ত ১ হাজার ২০০ সম্প্রচার সাংবাদিকের জন্য সন্তান জন্মভাতা চালু করেছে বিজেসি।

বুধবার এক বিজ্ঞপ্তিতে বিজেসি জানিয়েছে, বিজেসি তার সদস্যদের জন্য এককালীন ২০ হাজার টাকা সন্তান জন্মভাতা চালু করেছে, যা বিজেসির সব সদস্যের জন্য প্রযোজ্য হবে। এই ভাতা কেবল প্রথম ও দ্বিতীয় সন্তান জন্মের সময় পাওয়া যাবে।

তৃতীয় বা পরবর্তী সন্তান জন্মের ক্ষেত্রে এ সুবিধা প্রযোজ্য হবে না। বিজেসির কোন নারী সদস্য সন্তান জন্মের সময় অন্য কোনো রোগে হাসপাতালে চিকিৎসাধীন থাকলে তা বিবেচনা করা হবে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় বিজেসি হসপিটালাইজেশন বীমার আওতায় ১০ জন সম্প্রচার সাংবাদিকের হাতে ৩ লাখ ২৭ হাজার ৯৯৭ টাকার চেক হস্তান্তর করে।

রাজধানীর বাংলামটরে বিজেসি কার্যালয়ে চেক হস্তান্তর করেন বিজেসি চেয়ারম্যান রেজোয়ানুল হক।

এসময় বিজেসি সদস্য সচিব শাকিল আহমেদ, বিজেসি কল্যাণ ও ঝুঁকি কমিটির আহ্বায়ক মামুনুর রহমান খানসহ প্রতিষ্ঠানটির ট্রাস্টি, নির্বাহী এবং সদস্যরা উপস্থিত ছিলেন।

এএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]