সাংবাদিক কবির আহমেদের বাবার ইন্তেকাল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১:২৪ পিএম, ০৩ অক্টোবর ২০২০

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের বাবা আব্দুল খালেক আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (৩ অক্টোবর) রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। বার্ধ্যক্যজনিত নানা রোগে ভুগছিলে তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে আব্দুল খালেকের অবস্থার অবনতি হলে বাসায় চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার আরও অবনতি হওয়ায় শনিবার সকালে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১০টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আব্দুল খালেক সহকারী থানা শিক্ষা অফিসার হিসেবে ১৯৯৩ সালে অবসরে গিয়েছিলেন। মৃত্যুকালে তিনি তার স্ত্রী, সাত ছেলে, তিন মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বড় ছেলে ড. শামসুজ্জামান খান সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক। দ্বিতীয় ছেলে ড. কামরুজ্জামান খান বড়পুকুরিয়া কয়লা খনির ব্যবস্থাপনা পরিচালক (এমডি)।

এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]