সাংবাদিক মিজানের রোগমুক্তি কামনায় দোয়া

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৩ এএম, ২৩ অক্টোবর ২০২০

দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএ) সাধারণ সম্পাদক ও ডেইলি অবজারভারের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে আরডিজেএ আয়োজিত দোয়া অনুষ্ঠানে অংশ নেন ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী, সাবেক সভাপতি শফিকুল করিম সাবু, সাখাওয়াত হোসেন বাদশা, রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি মোকছুদার রহমান মাকসুদ, সহ-সভাপতি মানিক মুনতাসির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম, যুগ্ম সম্পাদক এম উমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইমরুল কাওসার ইমন, দফতর সম্পাদক মো. আখতারুজ্জামান, নির্বাহী সদস্য মাহবুব মমতাজী ও মো. আরিফুল ইসলাম আরিফ প্রমুখ।

আরডিজেএ সভাপতি মোকছুদার রহমান মাকসুদ বলেন, চিকিৎসকরা জানিয়েছেন মিজানুর রহমানের শরীরে যে রোগ শনাক্ত হয়েছে সেটার এখন উন্নত চিকিৎসা রয়েছে। আমরা তাকে দ্রুত দেশের বাইরে নিয়ে চিকিৎসা করানোর প্রস্তুতি নিচ্ছি। অনেকে তার বিষয়ে খোঁজ-খবর নিচ্ছেন। সেই সঙ্গে বিভিন্ন বিষয়ে সহযোগিতা করছেন। আমরা তাদের ধন্যবাদ জানাই।

তিনি বলেন, আরডিজেএ সাংবাদিক মিজানুর রহমানের রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে। সবাই তার জন্য দোয়া করবেন যাতে তিনি সুস্থ হয়ে আবার কর্মচাঞ্চল্যতায় ফিরে আসেন।

এমএইচএম/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]