জাগো নিউজের সহ-সম্পাদক অর্ণব মামুনের বাবার ইন্তেকাল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:৫৮ এএম, ১০ নভেম্বর ২০২০

অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের সহ-সম্পাদক অর্ণব মামুনের বাবা মাস্টার মোহাম্মদ ওবায়েদ উল্যাহ আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর।

সোমবার (০৯ নভেম্বর) রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মাস্টার মোহাম্মদ ওবায়েদ উল্যাহ দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টের জটিলতায় ভুগছিলেন। শেষদিকে তিনি জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামের বাসিন্দা মাস্টার ওবায়েদ উল্যাহ উত্তর-পূর্ব তোরাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে, এক মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

মাস্টার মোহাম্মদ ওবায়েদ উল্যাহর মৃত্যুতে চরউভূতি গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে জাগো নিউজ পরিবার।

একই সঙ্গে লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস ও সাধারণ সম্পাদক সানাউল্লাহ সানুও শোক প্রকাশ করেছেন। মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

এফআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]