একমঞ্চে জাগো নিউজের ৬৪ জেলা প্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৩ এএম, ২২ ডিসেম্বর ২০২০

বছরজুড়ে সারাদেশের বিভিন্ন জেলার প্রত্যন্ত অঞ্চলে প্রতিমুহূর্তে ঘটে যাওয়া ঘটনা বস্তুনিষ্ঠভাবে তুলে ধরার মূলমন্ত্র নিয়ে এগিয়ে চলেছে দেশের অন্যতম সেরা নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম। কোভিড-১৯ সংক্রমণের পর থেকেই নানান কারণে সারাবিশ্বের সাংবাদিকতা চ্যালেঞ্জের মুখে। তবে সব বাধা অতিক্রম করে একঝাঁক অদম্য সাংবাদিক নিয়ে পাঠকপ্রিয়তায় দেশের অনলাইন গণমাধ্যমের মধ্যে প্রথম অবস্থানে রয়েছে জাগো নিউজ।

গণমাধ্যমের সবচেয়ে বড় চ্যালেঞ্জ সংবাদের মান ধরে রেখে প্রতিমুহূর্তে ঘটে যাওয়া ঘটনা বস্তুনিষ্ঠভাবে তুলে ধরা। আর সেই কাজের সবচেয়ে বড় ভূমিকা রাখা ৬৪ জেলা ও বিভিন্ন উপজেলার প্রতিনিধিদের একমঞ্চে নিয়ে এসেছে জাগো নিউজ।

jagonews24

বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ের প্রতিনিধির পাশাপাশি জাগো নিউজের ঢাকা অফিসে কর্মরত সাংবাদিকরাও এতে অংশ নিয়েছেন। মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে বাড্ডার হোসেন মার্কেট মিলনায়তনে ‘জাগো নিউজের প্রতিনিধি সম্মেলন-২০২০’ শুরু হয়েছে।

jagonews24

প্রতিনিধি সম্মেলনের বিষয়ে জাগো নিউজের কান্ট্রি ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, এই দিনটির জন্য প্রতিনিধিরা সারাবছর অপেক্ষায় থাকেন। সম্মেলনটি করতে পেরে প্রতিনিধিদের মতো আমরাও আনন্দিত। এ জন্য ধন্যবাদ জানাই প্রাণ-আরএফএল গ্রুপ এবং জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক এবং সকল প্রতিনিধিকে।

jagonews24

জাগো নিউজের এমন আয়োজনে উজ্জীবিত বিভাগ, জেলা ও উপজেলা প্রতিনিধিরাও। কথা হয় নরসিংদী প্রতিনিধি সঞ্জিত সাহার সঙ্গে। তিনি বলেন, খুবই ভালো লাগছে জাগো নিউজের আজকের প্রতিনিধি সম্মেলনে এসে। প্রতিনিধি সম্মেলন হলে আমরা যারা ঢাকার বাইরে থাকি তাদের মধ্যে একটি চাঞ্চল্য আসে, কাজের স্পৃহা তৈরি হয়। আমরা যারা মফস্বলে কাজ করি তারা ঢাকাকেন্দ্রিক না, ঢাকায় আমাদের যোগাযোগও কম। আমাদের অনেক সময় অফিসে আসা হয় না। এখানে আসলে সবার সঙ্গে পরিচিতি বাড়ে, গাইডলাইন পাওয়া যায়।

jagonews24

তিনি বলেন, একটি পোর্টালের জন্য প্রতিনিধি সম্মেলন খুবই গুরুত্বপূর্ণ। বছরে একটা দিন আমরা গাইডলাইন পাই। কীভাবে আগামী দিনগুলো চলব, নিউজ পোর্টালের প্যাটার্ন কেমন হবে সেটির দিকনির্দেশনা পাই। আজকের মনোমুগ্ধকর ও সুন্দর পরিবেশে আয়োজনটি খুবই ভালো লাগছে।

jagonews24

অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন বিভাগের পরিচালক চৌধুরী কামরুজ্জামান কামাল, জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক, প্রধান প্রতিবেদক মনিরুজ্জামান উজ্জ্বল, সহকারী সম্পাদক ড. হারুন রশীদ, বিশেষ সংবাদদাতা আরিফুর রহমান বাবু ও রফিকুল ইসলাম, উপপ্রধান প্রতিবেদক সিরাজুজ্জামান, স্পোর্টস এডিটর হোসাইন ইমাম সোহেল, সহকারী বার্তা সম্পাদক হুসাইন আজাদসহ আরও অনেকে।

jagonews24

সবার অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয়েছে জাগো নিউজের প্রতিনিধি সম্মেলন। সকাল সাড়ে ৮টায় শুরু হওয়া এ মিলনমেলার সমাপন হবে বিকেল সাড়ে ৩টায়।

আইএইচআর/এমএইচআর/বিএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]