ঢাকাস্থ ভোলা জার্নালিস্ট ফোরামের সভাপতি সুমন, সম্পাদক তাপসী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৯ এএম, ১০ ফেব্রুয়ারি ২০২১

ঢাকাস্থ ভোলা জার্নালিস্ট ফোরামের নির্বাচনে বিবিসি বাংলার রাকিব হাসনাত সুমনকে সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতির তাপসী রাবেয়া আঁখিকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সোমবার রাতে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক ইদ্রিস মাদ্রাজী এবং সঞ্চালনা করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সদস্য এমএম জসিম।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শাহনাজ বিশ্বাস ইয়াসমিন (বৈশাখী টেলিভিশন) ও মুজাহিরুল হক রুমেন (৭১ টিভি); যুগ্ম সম্পাদক নাহিদ তন্ময় (দৈনিক সমকাল) ও জয়দেব দাস (বৈশাখী টেলিভিশন)।

অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাজিউর রহমান সোহেল (দৈনিক ভোরের ডাক); সাংগঠনিক সম্পাদক শাহীন হাওলাদার (দৈনিক সময়ের আলো); প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজ সুমন (একুশে টেলিভিশন); দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহিন (এনটিভি); ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফজলুর রহমান (দৈনিক ভোরের ডাক) নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে নির্বাচিতরা হলেন- শাহজাহান সাজু (দৈনিক খবরপত্র), ফরিদ উদ্দিন (দৈনিক মানবজমিন), সিকান্দার রেমান (বাংলাভিশন), মহিউদ্দিন নিলয় (দৈনিক প্রথম আলো), সৈয়দ সাইফুল ইসলাম (শীর্ষ নিউজ), শাহাদাত হোসেন পরশ (দৈনিক সমকাল), এসএম আজাদ (দৈনিক কালের কণ্ঠ), এমএম জসিম (দি বিজনেস স্ট্যান্ডার্ড), সাইদুল ইসলাম (দৈনিক ভোরের ডাক), সাইফ বাবলু (দৈনিক সংবাদ), হাসান জাবেদ (দৈনিক আমাদের সময়), আব্বাস উদ্দিন নয়ন (দি বিজনেস স্ট্যান্ডার্ড) ও ইয়ামিন সাজেদ (দি বিজনেস স্ট্যান্ডার্ড)।

উপদেষ্টা পরিষদে রয়েছেন- কবি নাসির আহমেদ, নাসির আল মামুন, এএইচ এম বজলুর রহমান, আরেফিন ফয়সাল, ইদ্রিস মাদ্রাজী, শাহ মতিন টিপু, মাসুম বিল্লাহ, কবি হাসান মাহমুদ, আসিফ হাসান, আমিরুল ইসলাম বাসেত, শাহ আলম শিকদার জয় ও ইয়াসিন মোহাম্মদ।

এমএইচএম/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]