বাবা হারালেন জাগো নিউজের সাংবাদিক রাসেল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের নিজস্ব প্রতিবেদক ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ইসমাইল হোসাইন রাসেলের বাবা মো. খলিলুর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় বরিশালে একটি ধর্মীয় আয়োজনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।

মরহুমের প্রথম নামাজে জানাজা বুধবার (২৪ ফেব্রুয়ারি) বাদ ফজর বরিশাল চরমোনাইয়ে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে বরিশালের বাকেরগঞ্জে তার নিজ বাড়িতে।

জাগো নিউজ পরিবারের শোক

সাংবাদিক ইসমাইল হোসাইন রাসেলের বাবার মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছে জাগো নিউজ পরিবার। জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিকে তার মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান শোক জানিয়েছেন। এছাড়া বাংলাদেশ নির্বাচন কমিশনের আইডি ইএ প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদেরসহ অনেকে শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এসএম/এএএইচ/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]