সাংবাদিক অমরেশ রায়ের মায়ের মৃত্যু, ডিআরইউর শোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০১ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক কার্যনির্বাহী সদস্য ও দৈনিক সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক অমরেশ রায়ের মা নির্মলা রানী রায় মারা গেছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টায় ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে ধর্মীয় রীতি অনুযায়ী কুষ্টিয়ার খোকসায় একতারপুর গ্রামে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

নির্মলা রানী ২০১৮ সালে আজাদ প্রোডাক্টস এবং ২০১৯ সালে র‌্যাপিড পিআর প্রবর্তিত ‘রত্নগর্ভা’ মায়ের সম্মাননায় ভূষিত হয়েছিলেন। তিনি সমবায় বিভাগের রাজশাহী অঞ্চলের অবসরপ্রাপ্ত উপ-নিবন্ধক (বিচার) বীর মুক্তিযোদ্ধা স্বর্গীয় অর্ধ্বেন্দু শেখর রায়ের স্ত্রী।

অমরেশ রায়ের রত্নগর্ভা মা নির্মলা রানী রায়ের মৃত্যুতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান আজ এক বিবৃতিতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

ডিআরইউ নেতৃবৃন্দ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

ইএআর/এসএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]