ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক ইউনিটির সভাপতি মাসুদ সম্পাদক রনি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১২ এপ্রিল ২০২১

আমাদের অর্থনীতির মাসুদ মিয়াকে সভাপতি ও দৈনিক জাগরণের রনি রেজাকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক ইউনিটির তিন বছর মেয়াদি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুর ১২টায় মৌচাক আনারকলি মার্কেটে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে এ উপলক্ষে আলোচনা সভা হয়। সভা শেষে ১৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি মো. জিয়াদুল ইসলাম (দৈনিক কালের কণ্ঠ), সহ-সভাপতি সমীরণ রায় (দৈনিক আমাদের নতুন সময়), যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল কান্তি নাগ (হলি টাইমস), সাংগঠনিক সম্পাদক দীপঙ্কর দীপক (দৈনিক কালের কণ্ঠ), অর্থ সম্পাদক ফিরোজ মিয়া (পপুলার২৪নিউজডটকম), দফতর সম্পাদক সোহানূর রহমান (আমাদের নতুন সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল রানা (দৈনিক নবরাজ)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন-শেখ মনির হোসেন (বিটিভি), মঞ্জুরুল আলম পান্না (ইটিভি), ফারাবি হাফিজ (চ্যানেল টোয়েন্টিফোর) ও মো. রাজিব হোসেন (এশিয়ান পোস্ট)।

এমএএস/এমআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]