লোহাগাড়া প্রেস ক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ১২ এপ্রিল ২০২১

চট্টগ্রামের লোহাগাড়া প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলা সদর বটতলী মোটর স্টেশনে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (১২ এপ্রিল) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ কর্মসূচি পালিত হয়।

লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) স্নেহাংশু বিকাশ সরকার ও লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

jagonews24

এ সময় প্রেস ক্লাব সভাপতি বলেন, ‘দেশে দ্বিতীয় দফায় করোনার সংক্রমণ বৃদ্ধির পর সাধারণ মানুষকে সচেতন করতে আমাদের এই আয়োজন। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আজ এক হাজার পথচারীকে মাস্ক বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে এ কর্মসূচি অব্যাহত থাকবে।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-লোহাগাড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি মাস্টার সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচএম জসিম উদ্দিন, অর্থ সম্পাদক খোকন সুশীল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম, দফতর সম্পাদক রায়হান সিকদার, কার্যনির্বাহী সদস্য আব্দুল জব্বার ফিরোজ, আব্দুল করিম ও আরিফুল ইসলাম রিফাত প্রমুখ।

জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]