ছিনতাইকারীর কবলে পড়েছিলেন সাংবাদিক সিয়াম, সাভারে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ২৩ এপ্রিল ২০২১
সাংবাদিক সিয়াম সারোয়ার জামিল

সাংবাদিক সিয়াম সারোয়ার জামিলকে ঢাকার সাভারে পাওয়া গেছে। তিনি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন। ছিনতাইকারীরা তার কাছ কাছে থাকা মোবাইল, ঘড়ি ও নগদ টাকাসহ মানিব্যাগ নিয়ে গেছে।

শুক্রবার (২৩ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে সাভারের নবীনগরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে এক ব্যক্তি সিয়ামকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করেন। পরে স্বজনদের খবর দেয়া হলে তারা সেখানে ছুটে যান।

সিয়ামের বন্ধু সার্জিন শরীফ বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন। তিনি জানান, সিয়ামকে নিকটস্থ ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে।

সিয়াম নেপালের সংবাদমাধ্যম কাঠমান্ডু ট্রিবিউনের বাংলাদেশ ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক এবং যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক।jagonews24বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে ঢাকার পশ্চিম নাখালপাড়ার বড় বোনের বাসা থেকে বের হওয়ার পর থেকে তার খোঁজ মিলছিল না। সেজন্য তার খোঁজ চেয়ে শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে তেজগাঁও থানায় তার স্ত্রী শারমীন সুলতানা একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জানা যায়, ‘পৃথিবীটা ভীষণ সুন্দর। আর মানুষও। সবাইকে সালাম। ভালো থাকবেন।’ ফেসবুকে এমন পোস্ট দেয়ার তিনঘণ্টা পর থেকে খোঁজ মিলছিল না সিয়ামের।

অবশেষে উদ্ধার হওয়ার পর সার্জিন শরীফ বলেন, ‘নিখোঁজ হওয়ার পর থেকে নানাভাবে খোঁজাখুঁজি চলছিল সিয়ামের। বিকেলে এক ব্যক্তি সিয়ামের স্ত্রীর ফোন নম্বরে কল করে জানান, সিয়ামকে নবীনগরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে পাওয়া গেছে। তার হাত বাঁধা ছিল এবং তিনি অনেক দুর্বল ছিলেন। পরে আমরা ঘটনাস্থলে ছুটে যাই।’

শরীফ জানান, উদ্ধারের পর নিকটস্থ একটি গাড়ির গ্যারেজে সিয়ামকে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে আমরা দেখি সিয়ামের শরীরে হাতে-মুখে ব্লেডের প্রচুর আঘাত। তিনি জানিয়েছেন, ছিনতাইকারীদের কবলে পড়েছিলেন তিনি। তারা তার মোবাইল, ঘড়ি, নগদ টাকাসহ মানিব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে।

 

এইচএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]