বাবা হারালেন জাগো নিউজের আল সাদী ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০১ পিএম, ০৭ মে ২০২১

অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিবেদক আল সাদী ভূঁইয়ার বাবা সফিউর রহমান ভূঁইয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাগো নিউজ পরিবার।

শুক্রবার (৭ মে) বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাদেশ্বরা গ্রামে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি গত কয়েকদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।

সফিউর রহমান স্ত্রী, সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তিনি নিজ গ্রামের মানুষের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দিতে চিলড্রেন পার্ক কিন্ডার কেয়ার স্কুল (বাংলা মিডিয়াম) এবং অ্যাডেন্ডাম ইন্টারন্যাশনাল স্কুল (ইংলিশ মিডিয়াম) প্রতিষ্ঠা করেন। এলাকায় বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কাজে সম্পৃক্ত ছিলেন সফিউর রহমান।

শুক্রবার বাদ মাগরিব ভাদেশ্বরা গ্রামের ভূঁইয়া বাড়ি জামে মসজিদে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে ভাদেশ্বরা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাগো নিউজ পরিবার।

জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এসএম/এআরএ/এইচএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]