ডিআরইউর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০০ এএম, ২৬ মে ২০২১

রাজধানীতে কর্মরত সংবাদকর্মীদের বৃহত্তর সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বুধবার। ‘লড়াই-ঐক্য-ভ্রাতৃত্বের বন্ধন’- এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে দিনটি পালনের সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটি।

কর্মসূচির এর মধ্যে রয়েছে- বুধবার (২৬ মে) সকাল ১১টায় জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন, সাড়ে ১১টায় র‌্যালি এবং র‌্যালি শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা।

১৯৯৫ সালে প্রতিষ্ঠার পর থেকে রিপোর্টারদের পেশাগত দক্ষতা বৃদ্ধি, প্রতিভা বিকাশ, পেশাগত মান উন্নয়ন, মর্যাদা প্রতিষ্ঠা, বস্তুনিষ্ঠ ও সুস্থ সাংবাদিকতা বিকাশে সদস্যদের জন্য কল্যাণমূলক ও প্রশিক্ষণ কর্মসূচি গ্রহণ করে আসছে ডিআরইউ।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সরকারের মন্ত্রী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সাংবাদিক নেতৃবৃন্দ এবং ডিআরইউর বর্তমান ও সাবেক নেতারাসহ বিশিষ্টজনরা উপস্থিত থাকবেন।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান সংগঠনের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল সদস্যকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, গঠনতন্ত্র ও সাধারণ সদস্যদের সেন্টিমেন্টকে ধারণ করে সব সময় এগিয়ে চলে ডিআরইউ। লড়াই, ঐক্য ও ভ্রাতৃত্বের বন্ধনেই ডিআরইউর পথচলা। সুখে-দুঃখে ডিআরইউ সব সময় সদস্যদের পাশে রয়েছে এবং আগামীর পথ চলায় আপনাদের পাশে চাই।

ডিআরইউ নেতারা স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি সফল করতে সংগঠনের সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশিষ্টজনদের গবেষণাধর্মী লেখা নিয়ে একটি বিশেষ স্মরণিকা প্রকাশ করবে সংগঠনটি।

এইচএস/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]