ক্যারম দ্বৈতে চ্যাম্পিয়ন জাগো নিউজের শিপন-মুরাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১১ পিএম, ৩১ আগস্ট ২০২১
মুরাদ হুসাইন ও সাঈদ শিপন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ইনডোর গেমস-২০২১ এর পুরুষ ক্যারম দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক সাঈদ শিপন ও মুরাদ হুসাইন।

মঙ্গলবার (৩১ আগস্ট) পুরুষ দ্বৈতের ফাইনালে বেস্ট অব থ্রিতে (২-১) সাঈদ শিপন-মুরাদ হুসাইন চ্যাম্পিয়ন হন। এই ইভেন্টে রফিক রাফি (সময়ের আলো) ও শাহীন হাওলাদার (বিজনেস স্ট্যান্ডার্ড) রানার্সআপ হন। তৃতীয় স্থান অর্জন করেছেন জাকির হুসাইন (আজকালের খবর) ও সাদ্দাম হোসেন ইমরান (যুগান্তর) জুটি।

এর আগে সেমিফাইনালে আবু হোরায়রা তামিম (একুশে টিভি) ও আবদুল হাই তুহিন (সংবাদ প্রতিদিন) জুটি মাইনুল হাসান সোহেল (ইনকিলাব) ও জুনায়েদ শিশির (রাইজিংবিডি) জুটিকে পরাজিত করে।

ক্যারম দ্বৈতের আজকের খেলায় উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী।

খেলা পরিচালনায় সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডিআরইউ’র যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, ক্রীড়া উপ-কমিটির সদস্য জাকির হুসাইন।

গত ২২ আগস্ট দাবা প্রতিযোগিতার মধ্য দিয়ে শুরু হয় এবারের ইনডোর গেমস। ইতোমধ্যে দাবা, কল ব্রিজ, অকশন ব্রিজ ও ক্যারম একক (পুরুষ ও নারী) শেষ হয়েছে। ক্যারম দ্বৈত শুরু হয় গত ৩০ আগস্ট।

এইচএস/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]