চারদিনেও সন্ধান মেলেনি সাংবাদিক রবিউলের বাবার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১

নিখোঁজের চারদিনেও সন্ধান পাওয়া যায়নি দৈনিক খোলা কাগজের যুগ্ম বার্তা সম্পাদক সাংবাদিক রবিউল ইসলামের বাবা আব্দুল ওহাব শেখের (৮০)।

গত শনিবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর যাত্রাবাড়ীর দক্ষিণ দনিয়া বাইতুস সালাম মসজিদ এলাকা থেকে তিনি হারিয়ে যান। সকাল সাড়ে ৮টায় রবিউলের বাসা থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। তাকে না পেয়ে পরিবার ও আত্মীয়স্বজনের মাঝে উৎকণ্ঠা চলছে।

রবিউল ইসলাম জানান, অসুস্থতার কারণে তার বাবা ভালোভাবে কথা বলতে ও চলাফেরা করতে পারেন না। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল লুঙ্গি ও হাতে ছিল বেতের লাঠি। ঢাকার বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি চলছে, মাইকিং করা হয়েছে। তবু খোঁজ মিলছে না।

এ বিষয়ে কদমতলী থানায় গত রোববার সাধারণ ডায়েরি (জিডি নং- ১২০৫) করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, এখনও তার সন্ধান পাওয়া যায়নি। তথ্যপ্রযুক্তির সহায়তায় তার সন্ধানে পুলিশের একটি টিম কাজ করছে।

নিখোঁজ আব্দুল ওহাব শেখের বাড়ি নড়াইলের লোহাগাড়া উপজেলার তালবাড়িয়া গ্রামে। তার সন্ধান পেলে ০১৭১০২৫৫৪৮৮, ০১৬৭৩২৩১৪০৪ নম্বরে যোগাযোগের জন্য পরিবার অনুরোধ জানিয়েছে।

টিটি/বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]