প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই সপ্তাহব্যাপী আয়োজন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ০৪ অক্টোবর ২০২১

নানা আয়োজনের মধ্য দিয়ে দুই সপ্তাহজুড়ে উদযাপন করা হবে জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। আগামী ২০ অক্টোবর হবে মূল আয়োজন।

সোমবার (৪ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত এক মতবিনিময় সভায় এ তথ্য জানানো হয়।

মতবিনিময় সভায় জানানো হয়, আগামী বুধবার (৬ অক্টোবর) থেকে শুরু হবে এবারের উদযাপন। প্রথম দিন বেলা ১১টায় করা হবে গত এক বছরে প্রয়াত ক্লাব সদস্যদের স্মরণসভা। পরদিন ৭ অক্টোবর (বৃহস্পতিবার) চক্ষু চিকিৎসা ক্যাম্প। ৮ ও ৯ অক্টোবর (শুক্র ও শনিবার) শিশু আনন্দমেলা।

১০ ও ১১ অক্টোবর (রবি ও সোমবার) সদস্যদের দাবা প্রতিযোগিতা। ১২ অক্টোবর (মঙ্গলবার) সদস্যদের এয়ারগান প্রতিযোগিতা। ১৩ ও ১৪ অক্টোবর (বুধ ও বৃহস্পতিবার) সদস্যদের স্পেড ট্রাম্প প্রতিযোগিতা। ১৪ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেলে নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা। ১৬ ও ১৭ অক্টোবর (শনি ও রবিবার) সদস্যদের টেবিল টেনিস প্রতিযোগিতা ও ২০ অক্টোবর (বুধবার) ভোরে সদস্যদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা। সন্ধ্যায় হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী প্রমুখ।

এমআইএস/এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]