প্রেস ক্লাবে দুই দিনব্যাপী শিশু আনন্দমেলা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:২১ পিএম, ০৮ অক্টোবর ২০২১

জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সদস্যদের ছেলেমেয়েদের জন্য দুই দিনব্যাপী শিশু আনন্দমেলা শুক্রবার (৮ অক্টোবর) শুরু হয়েছে। এ আয়োজনের প্রথম দিনে বিভিন্ন বয়সী ছেলেমেয়েদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সকাল ৯টা ৩০ মিনিটে শুরু হওয়া প্রতিযোগিতায় দৌড়, অংক দৌড়, বিস্কুট দৌড়, ভারসাম্য দৌড় অনুষ্ঠিত হয়। এছাড়া বিকেল সাড়ে ৩টায় আয়োজিত হয় আবৃত্তি ও সঙ্গীত প্রতিযোগিতা।

এছাড়া বেলা ১১টায় সদস্যদের স্ত্রীরা পিলোপাসিংয়ে অংশ নেয়। শিশু আনন্দমেলা উদ্বোধন করেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে আমরা এবার সীমিত আকারে শিশু আনন্দমেলা শুরু করেছি। তিনি এ সময় সবার সুস্বাস্থ্য কামনা করেন ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাঈনুল আলম স্বাগত বক্তব্য দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ক্লাব ব্যবস্থাপনা কমিটির সদস্য সৈয়দ আবদাল আহমদ, শাহনাজ সিদ্দীকী সোমা, ভানু রঞ্জন চক্রবর্তী, রহমান মুস্তাফিজ প্রমুখ।

আগামীকাল শনিবার বেলা ৩টা থেকে আনন্দমেলার দ্বিতীয় দিনে সদস্যদের ছেলেমেয়েদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এছাড়া সদস্যদের স্ত্রী ও মেয়েরা আলাদাভাবে (১৫-২১ বছর) লুডু প্রতিযোগিতা অংশ নেবেন।

সর্বশেষ বিকেল ৬টা থেকে শুরু হবে বিচিত্রানুষ্ঠান, র্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী। অনুষ্ঠান পরিচালনা করেন শিশু আনন্দমেলা আহ্বায়ক শাহনাজ বেগম পলি।

এমইউ/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]