বাংলাদেশে যাত্রা করলো সংবাদ সংস্থা ‘A24’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ১২ অক্টোবর ২০২১

টিভি চ্যানেল, সংবাদপত্র এবং সংবাদ ওয়েবসাইটের সম্প্রচারকারীদের আন্তর্জাতিক ও স্থানীয় সংবাদ প্রদানের জন্য ‘A24’ নামে নিউজ এজেন্সি বেশ পরিচিত। এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চল এবং দক্ষিণ এশিয়ায় সম্প্রসারণ পরিকল্পনার অংশ হিসেবে তাদের কার্যক্রম এবং উপস্থিতি এবার বাংলাদেশেও সম্প্রসারিত করেছে।

২০১৫ সালে চালু হওয়া নিরপেক্ষ, অন্তর্দৃষ্টিপূর্ণ এবং সময়োপযোগী সংবাদ ও ইভেন্ট রিপোর্টের জন্য ‘A24’ নিয়োজিত আছে ইয়েমেন, ইরাক, সোমালিয়া, লিবিয়া এবং সিরিয়াসহ বিভিন্ন হটস্পট, ওয়ারজোন এবং সংঘাতপূর্ণ এলাকায়।

বাংলাদেশে এর পথচলা প্রসঙ্গে সংস্থাটির সেলস অ্যান্ড মার্কেটিং রিপ্রেজেনটেটিভ এ এইচ আহমেদ বি সরকার বলেন, ‘বাংলাদেশ প্রতিনিধি হিসেবে ‘A24’ সংবাদ সংস্থার অংশ হতে পেরে আমি উচ্ছ্বসিত। আমার বিশ্বাস, A24 সংবাদ সংস্থার উপস্থিতি দেশের মিডিয়া অঙ্গনে অসাধারণ ভূমিকা রাখবে। আমরা স্থানীয় সংবাদপত্রের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার আশা করছি।’

এ-২৪ নিউজ এজেন্সির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এল আজলৌনি বলেন, ‘আমরা মঙ্গোলিয়া, কম্বোডিয়া, থাইল্যান্ড এবং শ্রীলঙ্কার সাথে বাংলাদেশে আমাদের কভারেজ এবং অপারেশনের সুযোগ সম্প্রসারিত করতে পেরে রোমাঞ্চিত। বাংলাদেশি মিডিয়া আউটলেটের সাথে একটি শক্তিশালী সম্পর্ক গড়ে তোলার জন্য এটি একটি দুর্দান্ত পদক্ষেপ।

আমরা আশা করি এই পদক্ষেপ পারস্পরিক সহযোগিতার ক্ষেত্রে একটি শক্তিশালী দীর্ঘ পথ পাড়ি দিতে সক্ষম হবে।’

‘A24’ সংবাদ সংস্থার সাথে যোগাযোগ করা যাবে [email protected] - এই ঠিকানায়।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]