জাগো নিউজ কার্যালয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ১৩ অক্টোবর ২০২১

অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম-এর কার্যালয় পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এসময় জাগো নিউজের কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

বুধবার (১৩ অক্টোবর) রাজধানীর বাড্ডায় প্রাণ সেন্টারের অডিটোরিয়ামে বিশ্বকাপ নিয়ে জাগো নিউজের বিশেষ পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধনের পর প্রতিমন্ত্রী এ সংবাদমাধ্যমের কার্যালয় পরিদর্শনে আসেন।

প্রতিমন্ত্রীকে স্বাগত জানান জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক, সহকারী সম্পাদক ড. হারুন রশীদ, বিশেষ সংবাদদাতা আরিফুর রহমান বাবুসহ সাংবাদিক-কর্মকর্তারা।

jagonews24

পরে প্রতিমন্ত্রী জাগো নিউজের কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং এ প্রতিষ্ঠানের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তার প্রত্যাশার কথা ব্যক্ত করেন।

এরপর প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে জাগো নিউজের ঈদ সংখ্যা উপহার দেন ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক এবং সহকারী সম্পাদক ড. হারুন রশীদ।

মাত্র তিনদিন বাদেই পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের। ওমান ও সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় এ বিশ্বকাপ নিয়ে দর্শকদের আগ্রহ-উদ্দীপনার কমতি নেই। দর্শকদের সেই আগ্রহের কথা মাথায় রেখেই এবারও বিশেষ আয়োজন রাখছে জাগোনিউজ২৪.কম। এক ক্লিকেই যেন বিশ্বকাপের আদ্যোপান্ত জানতে পারেন ক্রীড়াপ্রেমীরা, সে লক্ষ্যে জাগো নিউজ তৈরি করেছে বিশ্বকাপ নিয়ে বিশেষ পোর্টাল।

jagonews24

এ বিশেষ পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধনকালে জাহিদ আহসান রাসেল বলেন, ‘প্রথমেই জাগোনিউজ২৪.কমকে আমার পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। একটি বিশেষ আয়োজনে এত তথ্যবহুল খবরাখবর যে থাকতে পারে, তা না দেখলে বিশ্বাস করতে পারতাম না। বিশ্বকাপ উপলক্ষে এত ধরনের তথ্য এখানে আছে যে, আমরা যেখানেই থাকি তাৎক্ষণিকভাবে সেটা জানার সুযোগ আছে। সুযোগটি করে দেওয়ার জন্য আমি জাগোনিউজ২৪.কমকে আন্তরিকভাবে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি।’

তিনি বলেন, ‘আশা করি, এ বিশেষ পোর্টালের মাধ্যমে কোটি কোটি দর্শক তথ্য জানতে পারবে। অনেকে মনে মনে ভাবে, এত তথ্য কোথায় পাবো? আজ কারা জিতলো? এখন থেকে এক ক্লিক করে ঢুকেই আমরা জাগো নিউজ থেকে সেই তথ্যগুলো পেয়ে যাবো।’

‘একটি প্রতিষ্ঠান এত অল্প সময়ে, এত বড় উচ্চতায় উঠে গেছে। একঝাঁক অভিজ্ঞ ও তরুণ সাংবাদিক এখানে আছেন, যাদের নিরলস পরিশ্রমে এত সফলতা আনতে পেরেছে জাগো নিউজ। আসলে আমি মনে করি এত তথ্য দেওয়া, এটা তাদের সফলতারই বহিঃপ্রকাশ’—যোগ করেন প্রতিমন্ত্রী।

এইচএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]