প্রেস ক্লাব মিনি ম্যারাথনে চ্যাম্পিয়ন জাগো নিউজের উজ্জ্বল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:৩৩ এএম, ২০ অক্টোবর ২০২১

জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিনি ম্যারাথন প্রতিযোগিতায় টানা চতুর্থবারের মতো প্রথম হয়েছেন জাগো নিউজের প্রধান প্রতিবেদক মনিরুজ্জামান উজ্জ্বল।

বুধবার (২০ অক্টোবর) ভোরে রাজধানীর জিরো পয়েন্ট থেকে প্রেস ক্লাব পূর্ব গেট পর্যন্ত বয়সভিত্তিক (৪৫ বছরের বেশি বয়সী) ক্যাটাগরিতে তিনি প্রথম হন।

এর আগে তিনি গত তিন বছর টানা (২০১৭, ২০১৮ ও ২০১৯) মিনি ম্যারাথন প্রতিযোগিতা প্রথম হয়েছিলেন। ২০২০ সালে করোনা সংক্রমণের কারণে জাতীয় প্রেস ক্লাবের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়নি।

মিনি ম্যারাথনে অংশ নিতে আজ কাকডাকা ভোরে ক্লাব সদস্য, তাদের স্ত্রী ও সন্তানরা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ছুটে আসেন। এ প্রতিযোগিতার বিভিন্ন ক্যাটাগরিতে (বয়সভিত্তিক) প্রেস ক্লাব সদস্যদের স্ত্রী ও তাদের সন্তানরাও স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত ৬ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত দুই সপ্তাহব্যাপী নানা অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর মধ্যে দাবা, টেবিল টেনিস, ব্রিজ, এয়ারগান শুটিং, লুডু এবং মিনি ম্যারাথন অনুষ্ঠিত হয়। ক্লাব সদস্য ছাড়াও তাদের শিশুসন্তান ও স্ত্রীরা এসব প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

এমইউ/ইএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]