প্রাণ-ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট শুরু রোববার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৮ পিএম, ২০ নভেম্বর ২০২১

প্রাণ-ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট আগামীকাল রোববার থেকে শুরু হচ্ছে। শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ৪৮টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে এবারের টুর্নামেন্ট। টুর্নামেন্টে পৃষ্ঠপোষক হিসেবে সহযোগিতা করছে প্রাণ আরএফএল গ্রুপ।

শনিবার (২০ নভেম্বর) দুপুর ১২টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানায় সংগঠনটি।

সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। তিনি বলেন, আমরা দুই বছরের মতো ঘরবন্দী ছিলাম। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আমরা এসব টুর্নামেন্ট আয়োজন করছি। আমাদের উদ্দেশ্য এ ধরনের আয়োজনের মাধ্যমে সদস্যদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি বাড়ানো। তাই সবার প্রতি অনুরোধ থাকবে খেলায় ছোটখাটো ভুলগুলো এড়িয়ে যাওয়ার চেষ্টা করার। প্রাণ-আরএফএল’র কাছ থেকে যে সহযোগিতা পাচ্ছি তাতে প্রাণ-আরএফএল’র প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাই।

এ সময় প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব করপোরেট ব্র্যান্ড নূরুল আফসার বলেন, সংবাদ জগতে ডিআরইউ বড় একটি প্ল্যাটফর্ম। করোনার পরিস্থিতি কাটিয়েও আমরা চেষ্টা করেছি আপনাদের সঙ্গে থাকার। আপনাদের এ ধরনের মিলনমেলায় আগামীতেও আপনাদের পাশে থাকবো।

প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (জনসংযোগ) তৌহিদুজ্জামান বলেন, প্রাণ-ডিআরইউ ফুটবল টুর্নামেন্টের মতো এ ধরনের আয়োজনে আগেও আপনাদের পাশে ছিল প্রাণ-আরএফএল। ভবিষ্যতেও এ ধরনের আয়োজনে পাশে থাকবো আমরা। এই টুর্নামেন্টের সংবাদ যেন গণমাধ্যমে ভালোভাবে প্রচার করা হয় সেই অনুরোধ থাকবে।

সংবাদ সম্মেলনে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী বলেন, আগামীকাল ৪৮টি দলের অংশগ্রহণে প্রাণ-ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট শুরু হবে। এর মধ্যে ২৮টি দৈনিক পত্রিকা, ১৭টি টেলিভিশন ও ৩টি অনলাইন নিউজ পোর্টাল রয়েছে। টুর্নামেন্টে খেলোয়ারদের সবাই উৎসাহ জানাবেন। প্রাণ-আরএফএল গ্রুপ খুব অল্প সময়ের যোগাযোগে আমাদের পাশে দাঁড়িয়েছে। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি টুর্নামেন্টটি আয়োজনের।

তিনি বলেন, দলগুলোর প্রতি অনুরোধ থাকবে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে আমরা যেন শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে পারি। খেলা যেন খুব ভালোভাবে সম্পন্ন করতে পারি, এজন্য সবার সহযোগিতা কামনা করি। সেই সঙ্গে খেলার নিউজগুলো যেন সকলে প্রচার করেন সেই অনুরোধও জানান তিনি।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি ওসমান গণি বাবুল, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, কার্যনির্বাহী সদস্য মো. মাহবুবুর রহমান প্রমুখ।

আরএসএম/ইএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]