সাংবাদিক রিশাদ হুদার ওপর হামলাকারীদের শাস্তি দাবি বিএসআরএফের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৪ এএম, ২১ নভেম্বর ২০২১
সাংবাদিক রিশাদ হুদা

বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সদস্য ও ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার রিশাদ হুদার ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও অপরাধীদের শাস্তির দাবি করেছে বিএসআরএফ।

শনিবার (২০ নভেম্বর) রাতে সংগঠনের দপ্তর সম্পাদক মোসকায়েত মাশরেকের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

এর আগে শনিবার বিকেলে শাহবাগ এলাকায় সাংবাদিক রিশাদ হুদা মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। পথে নাজিম উদ্দিন আহমেদ বাবুর গাড়ি তার মোটরসাইকেলের বামে এসে চাপ দেয়। এসময় রিশাদ হুদা হর্ন দিলে তিনি ক্ষিপ্ত হন। পরে বাবুর নেতৃত্বে চার থেকে পাঁচজন জন গাড়ি থেকে নেমে রিশাদ হুদার ওপর হামলা চালায়। এ ঘটনায় রিশাদ হুদা বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করেন। পরে বাবুকে গ্রেফতার করে পুলিশ।

বিএসআরএফ সভাপতি তপন বিশ্বাস ও সাধারণ সম্পাদক মাসউদুল হকসহ নেতৃবৃন্দ বিবৃতিতে এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের আহ্বান জানিয়েছেন।

আইএইচআর/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]