ডিআরইউ নির্বাচন: ভোটগ্রহণ শেষে চলছে গণনা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ৩০ নভেম্বর ২০২১

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনা। তা শেষ হলেই ঘোষণা করা হবে ফলাফল। এতে কাঙ্ক্ষিত ফল পেতে অপেক্ষায় রয়েছেন প্রার্থীরা।

ডিআরইউর নির্বাচন কমিশন চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ জাগো নিউজকে বলেন, অত্যন্ত উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ করা হয়েছে। ভোটাররা তাদের ইচ্ছে মতো পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন। এখন ব্যালট পেপারগুলো সমন্বিত করে মেশিনের মাধ্যমে গণনা করা হচ্ছে। সবগুলো পদে মোট সাড়ে ১৩শ’র মতো ভোট পড়েছে। আশা করি, এক ঘণ্টা বা তার চেয়ে দ্রুত সময়ের মধ্যেই আমরা ফলাফল ঘোষণা করতে পারবো।

jagonews24

ডিআরইউর সদস্য খালিদ সাইফুল্লাহ জাগো নিউজকে বলেন, একটা উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে এই নির্বাচনটি অনুষ্ঠিত হয়েছে। যারা নির্বাচিত হবেন প্রত্যশা করি তারা সংগঠনটির কল্যাণে কাজ করবেন।

এদিকে, দীর্ঘদিন প্রচার প্রচারণাসহ আজ দিনব্যাপী ভোটারদের কাছে ভোট চেয়েছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। ভোটারদের স্বাগত জানিয়ে কাঙ্ক্ষিত রায় পেতে এই প্রচারণা চালান তারা।

jagonews24

ডিআরইউর মোট ২১টি পদের মধ্যে তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক এবং আপ্যায়ন সম্পাদক পদ দুটি বিনাপ্রতিদ্বন্ধীতায় বিজয়ী হওয়ায় বাকি ১৯টি পদে দিনব্যাপী ভোটগ্রহণ। হয় এতে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৪১ জন প্রার্থী।

আরএসএম/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]