দায়িত্ব নিয়েই ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানালেন নেতারা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ০৫ জানুয়ারি ২০২২
ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানানো হয়

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ২০২২ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে নবনির্বাচিত নেতারা দায়িত্বগ্রহণ করেছেন।

বুধবার (৫ জানুয়ারি) দুপুরে বিদায়ী কমিটির নেতারা তাদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে নবনির্বাচিত কমিটির সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কমিটির নেতাদের ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন ক্র্যাবের বিদায়ী কমিটির সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফ, সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, এস এম আবুল হোসেন, পারভেজ খান, আবুল খায়ের, সাবেক উপদেষ্টা শেখ নজরুল ইসলাম, সিনিয়র সদস্য শহীদুল ইসলাম প্রমুখ।

jagonews24

বিদায়ী কমিটির সভাপতি-সম্পাদক তাদের বক্তব্যে ক্র্যাবের সব কর্মকাণ্ডে নিজেদের সক্রিয় রাখাসহ যে কোনো প্রয়োজনে ক্র্যাবের উন্নয়ন ও কল্যাণে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

এসময় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তৃতা করেন। তারা বলেন, ক্র্যাবকে আরও গতিশীল ও আন্তর্জাতিক পরিমণ্ডলে পৌঁছে দেওয়া এবং অপরাধবিষয়ক সাংবাদিকদের এ সংগঠনের সমৃদ্ধির জন্য নতুন কমিটির সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

দায়িত্ব হস্তান্তর শেষে নতুন কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানানোর বিষয়ে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়। পরে আনুষ্ঠানিকভাবে ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানানো হয়।

এমইউ/এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]