চতুর্থবারের মতো ময়মনসিংহ প্রেস ক্লাবের সম্পাদক বাবুল হোসেন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ২২ জানুয়ারি ২০২২

চতুর্থবারের মতো ময়মনসিংহ প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মো. বাবুল হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আতাউর রহমান জুয়েল।

বাবুল হোসেন একাত্তর টিভি ও জনকণ্ঠ পত্রিকার ময়মনসিংহ ব্যুরো চিফ। আতাউর রহমান জুয়েল একুশে টিভি ও অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের ময়মনসিংহ প্রতিনিধি।

শুক্রবার (২১ জানুয়ারি) ভোট গণনা শেষে রাত সাড়ে ৮টায় নির্বাচন কমিশনার অ্যাডভোকেট খালেকুজ্জামান নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এর আগে দুপুর আড়াইটা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন, আ.স.ম মঈন উদ্দিন ও সালিম হাসান। কোষাদক্ষ পদে নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর কবির জুয়েল। ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এমএ মোতালেব। সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. আমিনুল ইসলাম। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হোসাইন শাহীদ। নাট্য ও প্রমোদ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মামুন মাহফুজ। সদস্য পদে নির্বাচিত হয়েছেন অমিত রায়, মো. মোস্তাফিজুর রহমান, এজেডএম ইমাম উদ্দিন মুক্তা, নিয়ামুল কবির সজল অ্যাডভোকেট মো. মোজাম্মেল হক, মীর গোলাম মোস্তফা শেখ মহিউদ্দিন আহাম্মদ।

মঞ্জুরুল ইসলাম/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]