যমুনা টিভির সাংবাদিকের ওপর হামলা, প্রধান অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৩ এএম, ২৩ জানুয়ারি ২০২২
গ্রেফতার আমির হোসেন বাবু

আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সংবাদ সংগ্রহ শেষে ফেরার পথে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহনের ওপর হামলার ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। গ্রেফতার ব্যক্তির নাম আমির হোসেন বাবু।

শনিবার (২২ জানুয়ারি) রাতে রূপগঞ্জ থানার কাঞ্চন এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম শাহেদ।

তিনি বলেন, আহত যমুনা টিভির সাংবাদিক আল আমিন হকের অভিযোগ দায়েরের পর অভিযান শুরু করা হয়। এরপর রূপগঞ্জ থানার কাঞ্চন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আহত সাংবাদিক আল আমিন হক জাগো নিউজকে বলেন, বাণিজ্য মেলার কারণে শনিবার বিকেলের দিকে কাঞ্চন ব্রিজের নিচে প্রচণ্ড যানজট ছিল। এসময় আমাদের গাড়িকে পাশ কাটিয়ে ওই বাইকার সাইড চেয়েছিলেন। কিন্তু যানজটের কারণে সাইড দেওয়া সম্ভব হয়নি। ফলে ওই বাইকার এগিয়ে যাওয়ার সময় আমাদের গাড়ির লুকিং গ্লাসে ধাক্কা দেন ও গালাগালি করতে থাকেন।

সাংবাদিক আরও বলেন, এসময় গাড়ি থেকে নেমে ওই ব্যক্তির কাছে কৈফিয়ত চাইলে তিনি বকাঝকা শুরু করেন। একপর্যায়ে শুরু করেন মারধর। পরে মোবাইল ফোনে ওই বাইকার আরও তিন থেকে চারজনকে ডেকে আনেন। তারাও হামলায় অংশ নেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম শাহেদ বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। প্রধান হামলাকারীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

টিটি/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]