নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সভাপতি শামছুদ্দীন, সম্পাদক সুজন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১:৫৭ এএম, ২৮ এপ্রিল ২০২২
সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি: সংগৃহীত

দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক শামছুদ্দীন আহমেদকে সভাপতি ও নিউজবাংলার সহকারী বার্তা সম্পাদক মুস্তফা মনওয়ার সুজনকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ নোয়াখালী জার্নালিস্ট ফোরামের (এনজেএফ) ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) রাজধানীর কাকরাইলে নিরাপদ সড়ক চাই (নিসচা) মিলনায়তনে সংগঠনের ইফতার মাহফিল ও সাধারণ সভায় ২০২২-২৩ সালের জন্য এ নতুন কমিটি গঠন করা হয়।

সংগঠনের বিদায়ী আহ্বায়ক ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নতুন কমিটি ঘোষণা করেন গঠিত নির্বাচন কমিশনের প্রধান তরুন তপন চক্রবর্তী।

নতুন কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি জ্যেষ্ঠ সাংবাদিক জিয়াউল কবির সুমন ও ফিরোজ আলম মিলন (আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক মো. রফিক উল্লাহ, অর্থ সম্পাদক একরামুল হক সায়েম (এটিএন বাংলা), সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান (ভোরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাইম (নিউজবাংলা), দপ্তর সম্পাদক রহমত উল্লাহ (শেয়ার বিজ), তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মানিক মিয়াজি (এসএ টিভি)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন লিটন এরশাদ (নিরাপদ নিউজ), মশিউর রহমান রুবেল (ভোরের দর্পণ), আহমেদ তোফায়েল (যায়যায়দিন), মহিউদ্দিন আহমেদ (দেশ টিভি), মো. রাজিব উদ-দৌলা চৌধুরী (ডেইলি ইভিনিং নিউজ), মাইনুল হোসেন পিন্নু (মোহনা টিভি), দেলোয়ার হোসেন মঈন (দেশ টিভি), নাজমুল ইসলাম তানিম (আজকের পত্রিকা), নিজাম উদ্দিন হৃদয় (গ্লোবাল টিভি), সওবিয়া আয়াত (মাই টিভি) ও মুজাহিদ সাকিফ (মাছরাঙা টিভি)।

এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]