ডিআরইউ সদস্যদের জন্য বিশেষ মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২৬ মে ২০২২
ডিআরইউ সদস্য এবং তাদের পরিবারের সদস্যরা ক্যাম্পে উপস্থিত হয়ে চিকিৎসা সেবা নেন

‘বিশেষ মেডিকেল ক্যাম্প’র আয়োজন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই ক্যাম্প করা হয়।

বৃহস্পতিবার (২৬ মে) ডিআরইউ সাগর-রুনি মিলনায়তনে বেলা ১১টায় ক্যাম্প শুরু হয়। যা চলে বিকেল ৩টা পর্যন্ত।

ক্যাম্পে রক্তচাপ মাপা (ব্লাড প্রেসার), ডায়াবেটিস পরীক্ষা করার সুবিধা ছাড়াও ‘ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল’ এর বিশেষজ্ঞ চিকিৎসকরা পরামর্শ দেন। ডিআরইউ সদস্য এবং তাদের পরিবারের সদস্যরা ক্যাম্পে উপস্থিত হয়ে এ সেবা নেন।

মেডিকেল ক্যাম্পে সেবা নিতে আসা সাংবাদিক সেবিকা দেবনাথ বলেন, আজ আমাদের সংগঠন ডিআরইউ’র প্রতিষ্ঠাবার্ষিকী। সবাই উপস্থিত হয়েছে, সবার সঙ্গে দেখা হচ্ছে, শুভেচ্ছা বিনিময় হচ্ছে। পাশাপাশি মেডিকেল ক্যাম্প করা হয়েছে, সবাই সেবা নিচ্ছেন। এ ধরনের উদ্যোগের জন্য ডিআরইউ নেতাদের প্রতি ধন্যবাদ জানাই।

এবারের ডিআরইউ’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই পর্বে অনুষ্ঠান হয়। প্রথমপর্বে সকাল ১০টায় উত্তোলন করা হয় জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা। বেলা ১১টায় বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। আর দুপুর ১২টায় বের হয় বর্ণাঢ্য র‌্যালি।

দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হয় দ্বিতীয় পর্ব। এসময় ডিআরইউ সদস্য বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা (নসরুল হামিদ মিলনায়তন) দেওয়া হয়।

ইএআর/জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]