ছিনতাইকারীর কবলে সাংবাদিক জামাল উদ্দিন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৭ এএম, ০৫ আগস্ট ২০২২
জামাল উদ্দিন

রাজধানীর ফার্মগেটে ছিনতাইকারীর কবলে পড়েছেন দৈনিক ইত্তেফাকের বিজনেস এডিটর জামাল উদ্দিন। ছিনতাইকারীরা তার টাকা, মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নিয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত ১০টার দিকে ফার্মগেটে সিজান পয়েন্ট মার্কেটের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

জামাল উদ্দিনের ব্যাগে সাত হাজার টাকা, একটি মোবাইল ফোন ও সচিবালয়ের অ্যাক্রেডিটেশন কার্ড ছিল। জামাল উদ্দিন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি।

ভুক্তভোগী সাংবাদিক জামাল উদ্দিন জানান, রাত ১০টার দিকে সিজান পয়েন্টের সামনে ইন্দিরা রোডে সিএনজি অটোরিকশার জন্য দাঁড়িয়ে ছিলেন। এসময় তার হাতে থাকা ব্যাগ পেছন থেকে একজন ছিনতাইকারী টান দিয়ে দৌড় দেয়। তিনি ছিনতাইকারীকে ধাওয়া দিলে মুহূর্তের মধ্যে ব্যাগটি অন্য ছিনতাইকারীর হাতে তুলে দেয়। ব্যাগ নিয়ে ছিনতাইকারী মুহূর্তের মধ্যে তেজগাঁও গলিতে পালিয়ে যায়।

ঘটনার পর শেরেবাংলা নগর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) গৌতম রায় বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা তার ব্যাগটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

টিটি/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।