সাংবাদিক হাসান মিসবাহের ওপর হামলার নিন্দা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ১৩ আগস্ট ২০২২
সাংবাদিক হাসান মিসবাহ (বামে) ও ক্যামেরাপারসন সাজু মিয়া

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সাংবাদিক হাসান মিসবাহের ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের আওতাধীন ‘হেলথ মিনিস্ট্রি মিডিয়া উইং’। একই সঙ্গে এ ঘটনায় জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবির জানায় মন্ত্রণালয়ের গণমাধ্যম শাখাটি।

শনিবার (১৩ আগস্ট) মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এবং ‘হেলথ মিনিস্ট্রি মিডিয়া উইং’র মুখপাত্র মাইদুল ইসলাম প্রধানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়।

এতে বলা হয়, রাজধানীর কামরাঙ্গীরচরে এসপিএ ডায়াগনস্টিক সেন্টারের কিছু বিষয়ে পেশাগত প্রতিবেদন করতে গিয়ে দায়িত্ব পালনরত অবস্থায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহের ওপর হামলা ও শারীরিকভাবে লাঞ্চিতের ঘটনায় হেলথ মিনিস্ট্রি মিডিয়া উইং তীব্র নিন্দা জানাচ্ছে।

হাসান মিসবাহের প্রতি সহমর্মিতা জানিয়ে বলা হয়, দেশের স্বাস্থ্য ব্যবস্থার গুণগত দিকগুলো গণমাধ্যমে তুলে ধরে বহুবার প্রশংসিত হয়েছেন হাসান মিসবাহ। এরকম একজন জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে এ ধরনের অশালীন আচরণ কোনোভাবেই প্রত্যাশিত নয়। এ অবস্থায় হেলথ মিনিস্ট্রি মিডিয়া উইং প্রকৃত ঘটনা উদঘাটন করে এর সঙ্গে জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবি জানায়।

এর আগে ৯ আগস্ট কামরাঙ্গীরচরে এসপিএ ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে পেশাগত দায়িত্ব পালনের সময় জ্যেষ্ঠ সাংবাদিক হাসান মিসবাহ ও ক্যামেরাপারসন সাজু মিয়ার ওপর হামলার ঘটনা ঘটে।

এএএম/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।