যাত্রাবাড়ীতে সাংবাদিকের বাসায় চুরি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ১৪ আগস্ট ২০২২

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন দনিয়া রসুলপুর এলাকায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সদস্য সুশান্ত কুমার সাহার বাসায় চুরির ঘটনা ঘটেছে। তার বাসা থেকে নগদ ৩০ হাজার টাকা, মূল্যবান কাগজপত্র এবং জামাকাপড়সহ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিক সুশান্ত সাহা জাগো নিউজকে জানান, তার স্ত্রী ও মেয়ে গ্রামের বাড়ি গেছে। শুক্রবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৯টায় তিনি বাসা থেকে বের হন। রাত সাড়ে ১০টায় বাসায় ফিরে দেখেন ফ্ল্যাটের দরজার তালা ভাঙা, দরজা খোলা। ভেতরে কাঠের ওয়্যারড্রব ভেঙে প্রয়োজনীয় কাগজপত্র, নগদ টাকা ও কিছু কাপড়-চোপড়সহ মূল্যবান জিনিস নিয়ে গেছে। ঘরের সব জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি।

তিনি বলেন, চুরির ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন যাত্রাবাড়ী থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজাহারুল ইসলাম।

এমএইচএম/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।