১৫ আগস্টের নেপথ্য কুশীলবদের বিচারে কমিশন গঠনের দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ৩১ আগস্ট ২০২২

১৯৭৫ সলের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নৃশংস হত্যাকাণ্ডের নেপথ্য কুশীলবদের বিচারে কমিশন গঠনের দাবি জানিয়েছে রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে বুধবার (৩১ আগস্ট) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন শেষে এ দাবি জানান সংগঠনের নেতারা। এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার সভাপতি মুজিবুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক দীপক দেবের নেতৃত্বে অন্যদের মধ্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, অর্থসম্পাদক মারিয়া সালাম, প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক ইসহাক আসিফ, নির্বাহী কমিটির সদস্য রিয়াজ উদ্দীন, মাহমুদুন্নবী চঞ্চল প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়ন ও গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম নেতাদের সঙ্গে মতবিনিময় করেন সংগঠনের নেতারা।

এইচএ/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।