গানে-আলাপে ‘নজরুল স্মরণ’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২২

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কবি কাজী নজরুল ইসলাম লাইব্রেরির আয়োজনে জাতীয় কবির প্রয়াণ দিবস উপলক্ষে ‘নজরুল স্মরণ’ শীর্ষক বিশেষ অনুষ্ঠান হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে কবি কাজী নজরুল ইসলাম লাইব্রেরিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে অতিথি ছিলেন জনপ্রিয় নজরুল সংগীতশিল্পী ও কবি নজরুল ইনস্টিটিউটের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খায়রুল আনাম শাকিল। তিনি নজরুলের জীবন ও কর্মের বিভিন্ন দিক তুলে ধরেন এবং সংগীত পরিবেশন করেন।

jagonews24

অনুষ্ঠানের শুরুতে ডিআরইউ সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তৃতা করেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু।

এসময় ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, কার্যনির্বাহী সদস্য সুশান্ত কুমার সাহা, এস কে রেজা পারভেজ ও মোহাম্মদ ছলিম উল্লাহ মেজবাহ উপস্থিত ছিলেন।

এমএএস/এএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।