সাংবাদিক ফরিদকে মারধরের ঘটনায় সিবিসাসের নিন্দা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৭ এএম, ০৪ সেপ্টেম্বর ২০২২

দৈনিক যুগান্তর পত্রিকার ক্রাইম রিপোর্টার এবং সিলেট বিভাগ সাংবাদিক সমিতি (সিবিসাস) ঢাকার সদস্য ইকবাল হাসান ফরিদ সাভারে ছিনতাইকারীদের দ্বারা মারধর ও লুটপাটের শিকার হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিবিসাস।

শনিবার (৩ সেপ্টেম্বর) সিবিসাসের পক্ষে সংগঠনের সভাপতি আজিজুল পারভেজ ও সাধারণ সম্পাদক ঝর্ণা মনি এক যৌথ বিবৃতিতে এ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বিবৃতিতে নেতৃদ্বয় অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এছাড়া ছিনতাই ও সাংবাদিককে মারধরের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে সিবিসাস। সংগঠনটির নেতারা পুলিশকে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান।

এর আগে শুক্রবার (২ সেপ্টেম্বর) দিনগত রাতে ঢাকা অফিস থেকে সাভারের বাসায় ফিরছিলেন ইকবাল হাসান ফরিদ। রাত ১:০০ টার দিকে (৩/০৯/২০২২) ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সাভারের পাকিজা এলাকায় বাস থেকে নামার পরপরই তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। এ সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করার ভয় দেখিয়ে সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন সেট ও নগদ ২৫০০ টাকাসহ সব জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ছিনতাইকারীরা তাকে এলোপাতাড়ি মারধর করতে থাকেন।

সাংবাদিক ফরিদ ৯৯৯- এ কল দিলে পুলিশ তাকে উদ্ধার করে। এর মধ্যে ছিনতাইকারীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় শনিবার দুপুরে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এসইউজে/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।