রাজধানীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সাংবাদিকের মৃত্যু

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২২

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে এরশাদ হোসেন (৪০) নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৫ টা ১২ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এরশাদ হোসেন এশিয়ান টেলিভিশনে ঢাকায় প্রতিবেদক হিসেবে কাজ করতেন। তার বাড়ি মাগুরা পৌরসভার পারনান্দুয়ালী গ্রামে। তিনি ঢাকার মাগুরা জেলা সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাকালীন সদস্য ছিলেন।

পরিবার সূত্র জানায়, গত রোববার (১১ সেপ্টেম্বর) জ্বরে আক্রান্ত হন এরশাদ হোসেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) তার ডেঙ্গু ধরা পড়ে। এ দিন প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় রক্তের প্লাটিলেট ৩৮ হাজারের নিচে নেমে আসায় লাইফ সাপোর্টে রাখা হয়। এরপর শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার জুমার নামাজের পর মাগুরার পারনান্দুয়ালী ব্যাপারীপাড়া জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন এরশাদের মামা কুতুবউদ্দিন। এরশাদ স্ত্রী ও আড়াই বছরের এক কন্যা সন্তান নিয়ে ঢাকায় থাকতেন।

সাংবাদিক এরশাদের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে ঢাকার মাগুরা জেলা সাংবাদিক ফোরাম। এছাড়া এরশাদের ছোট বোন বেনজীর হোসেন নিশী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। তার মৃত্যুতে শোকবার্তা দিয়েছে ছাত্রলীগও। এতে গভীর শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

নাহিদ হাসান/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।