শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধায় সিক্ত তোয়াব খান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২২ পিএম, ০৩ অক্টোবর ২০২২
শহীদ মিনারে তোয়াব খানকে সবার প্রথমে শ্রদ্ধা জানান ঢাকার জেলা প্রশাসক / ছবি : মাহবুব আলম

অডিও শুনুন

একুশে পদক পাওয়া বর্ষীয়ান সাংবাদিক ও দৈনিক বাংলার সম্পাদক তোয়াব খানের প্রতি ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, সামাজিক-রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন।

jagonews24

সোমবার (৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে সর্বস্তরের শ্রদ্ধা জানাতে তোয়াব খানের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়। সেখানে প্রথমে ঢাকা জেলা প্রশাসক (ডিসি) শহিদুল ইসলামের নেতৃত্বে গার্ড অব অনার দেওয়া হয়।

jagonews24

এরপর রাষ্ট্রপতির পক্ষ থেকে শ্রদ্ধা জানান তার সহকারী সামরিক সচিব সৈয়দ মো. জাহাঙ্গীর আলম। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা জানান তার সামরিক সচিব জিএম রাজীব আহমেদ। এরপর আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে একটি দল শ্রদ্ধা জানায়।

jagonews24

পরে বঙ্গবন্ধু সম্মিলিত সাংস্কৃতিক জোট, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষে উপ-সচিব আসাদুজ্জামান, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগ, সম্প্রীতি বাংলাদেশ, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, কুমিল্লার কাগজ, জাতীয় কবিতা পরিষদসহ বেশ কয়েকটি সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে তোয়াব খানকে শ্রদ্ধা জানানো হয়।

এমআইএস/এসএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।