সাংবাদিক বিভাষের ওপর হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:৫৭ এএম, ০৭ অক্টোবর ২০২২
বিভাষ দিক্ষিৎ বিপ্লব

জাগো নিউজের ফটো সাংবাদিক বিভাষ দিক্ষিৎ বিপ্লবের (৪৯) ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) ভুক্তভোগী সাংবাদিক বিভাষ বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় এ মামলা করেন।

মামলার আসামিরা হলেন- নগরীর কোতোয়ালী টেরিবাজার আফিমের গলির অর্জুন বিশ্বাস (৩০), একই এলাকার রঘুনাথ বাড়ির পিযুষ দত্তের ছেলে অভয় দত্ত (২৮) ও পরিতোষ দেবের ছেলে ভূবন দেবসহ (২৫) অজ্ঞাতনামা ২/৩ জন। আসামিদের বিরুদ্ধে হত্যার উদ্দেশ্যে হামলা, মারধর ও চুরির অভিযোগ আনা হয়েছে।

এর আগে মঙ্গলবার (৪ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকের টেরিবাজার রঘুনাথ মন্দিরে দুর্গাপূজা দেখতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হন ফটো সাংবাদিক বিভাষ।

তিনি জানান, কর্মসূত্রে তিনি ঢাকায় থাকেন। দুর্গাপূজায় বেড়াতে এসে রঘুনাথ মন্দিরে পূজার দৃশ্য ফেসবুকে লাইভ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হন। হামলাকারীরা তার কাছ থেকে স্বর্ণের চেইন ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে বলে জানান তিনি।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর জানান, জাগো নিউজের ফটো সাংবাদিক বিভাষ দিক্ষিৎ বিপ্লবের ওপর হামলার ঘটনায় মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

ইকবাল হোসেন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।