আনন্দঘন পরিবেশে চলছে জাগো নিউজের প্রতিনিধি সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ৩১ অক্টোবর ২০২২
জাগো নিউজের প্রতিনিধি সম্মেলন

দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের প্রতিনিধি সম্মেলন-২০২২ চলছে।

jagonews24প্রতিনিধি সম্মেলনের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক কে এম জিয়াউল হক

সারাদেশের সব বিভাগ, জেলা ও উপজেলা প্রতিনিধিসহ ঢাকায় কর্মরত প্রতিবেদক এবং প্রধান কার্যালয়ের কর্মীরা এতে অংশ নিয়েছেন। রয়েছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিও।

jagonews24

সোমবার (৩১ অক্টোবর) সকাল ৯টায় রাজধানীর বাড্ডায় হোসেন মার্কেটে সিউলো রেস্টুরেন্টে এই প্রতিনিধি সম্মেলন শুরু হয়। বিভিন্ন সেশনে ভাগ করে নানা আয়োজনে দিনব্যাপী চলবে এ সম্মেলন।

jagonews24

সারাদেশের প্রতিনিধি, ঢাকায় কর্মরত প্রতিবেদক এবং প্রধান কার্যালয়ের কর্মরত বিভিন্ন স্তরের কর্মীদের সঙ্গে আন্তঃসম্পর্ক বাড়ানোর লক্ষ্যে নিয়মিত প্রতিনিধি সম্মেলনের আয়োজন করে জাগো নিউজ।

jagonews24

এর মাধ্যমে দিনব্যাপী নানা বিষয় নিয়ে আলোচনা হবে। পাশাপাশি সবার সম্মিলিত প্রচেষ্টায় নিউজ পোর্টালটিকে আরও জনপ্রিয় করার বিষয়ে ভারপ্রাপ্ত সম্পাদক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা নানা দিক-নির্দেশনা দেবেন।

jagonews24

সকালে প্রতিনিধি সম্মেলনের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জাগোনিউজ২৪.কমের ভারপ্রাপ্ত সম্পাদক কে এম জিয়াউল হক। এসময় তিনি বলেন, সারাদেশের প্রত্যন্ত অঞ্চল ও জেলা পর্যায়ের সংবাদ প্রকাশ হয় প্রতিনিধিদের মাধ্যমে।

jagonews24

‘তাদের চিন্তা-চেতনা, কাজের অভিজ্ঞতা ও পরামর্শ একে অপরের সঙ্গে আদান-প্রদান করার পাশাপাশি সবার মধ্যে আন্তঃসম্পর্ক গড়ে তোলার উদ্দেশ্যেই এই সম্মেলনের আয়োজন করা হয়েছে। দিনব্যাপী আমাদের এই আয়োজন চলবে।’

jagonews24

প্রতিনিধি সম্মেলনে উপস্থিত রয়েছেন জাগো নিউজের প্ল্যানিং এডিটর মনিরুজ্জামান উজ্জ্বল, সহযোগী সম্পাদক ড. হারুন রশীদ, প্রধান প্রতিবেদক সিরাজুজ্জামান ও অতিরিক্ত বার্তা সম্পাদক আসিফ আজিজ।

jagonews24

আরও উপস্থিত আছেন জাগো নিউজের বিশেষ সংবাদদাতা আরিফুর রহমান বাবু ও রফিকুল ইসলাম, স্পোর্টস এডিটর হোসাইন ইমাম সোহেল, মফস্বল সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

আরএসএম/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।