Jago News logo
ঢাকা, শুক্রবার, ৩১ মার্চ ২০১৭ | ১৭ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ

দেশে সাংবাদিকতার অবস্থান অত্যন্ত ভালো : শফিকুর রহমান


চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৩:২২ এএম, ২০ মার্চ ২০১৭, সোমবার | আপডেট: ১১:৪০ এএম, ২০ মার্চ ২০১৭, সোমবার
দেশে সাংবাদিকতার অবস্থান অত্যন্ত ভালো : শফিকুর রহমান

দেশে সাংবাদিকতার অবস্থান অত্যন্ত ভালো বলে জানিয়েছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান। রোববার সন্ধ্যায় চাঁদপুর জেলা প্রেসক্লাবে সংবর্ধনা দেয়ার সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি প্রায়ই একটি কথা বলে থাকি যে চাঁদপুরে যে মানের সাংবাদিক রয়েছে তারা জাতীয় পর্যায়ের সাংবাদিকদের সঙ্গে প্রতিযোগিতায় অনেক ভালো করতে পারবেন। আমি চাঁদপুরের সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ এজন্য যে তারা নিজেদের মধ্যে ঐক্য অটুট রেখেছেন। এটা দেশের দৃষ্টান্ত ও অনুকরণীয়। আজ দেশে সাংবাদিকতার অবস্থান অত্যন্ত ভালো। উন্নত বিশ্বের সঙ্গে তুলনা করলেও ভালোই বলতে হবে।

2016October

এর আগে সাংবাদিকতার সম্মান ও মর্যাদা অক্ষুণ্ন রাখার শপথ নিয়ে রোববার দিনব্যাপী সাংবাদিকদের এক মিলনমেলা অনুষ্ঠিত হয় চাঁদপুর প্রেসক্লাবে।

মিলনমেলায় চাঁদপুর জেলার সকল পর্যায়ের সাংবাদিকদের সমাবেশ এবং কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রশিক্ষণ দেন জাগো নিউজের প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দীন সরকার এবং যমুনা টেলিভিশনের ন্যাশনাল ডেস্ক ইনচার্জ আহসানুল হক আসিফ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি তিনজনের মধ্যে একজন অনুপস্থিত থাকায় দু’জনকে সংবর্ধনা দেয়া হয়। তারা হলেন চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য, ফরিদগঞ্জের কৃতি সন্তান জাতীয় প্রেসক্লাবের পরপর দু’বারের নির্বাচিত সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও হাজীগঞ্জের কৃতি সন্তান শ্রেষ্ঠ রফতানিকারক হাজী জয়নাল আবেদিন মজুমদার (সিআইপি)।

সকাল ৯টায় উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয় দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠান। উদ্বোধন করেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মণ্ডল ও বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

jpg

দিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জিএম শাহীন। উদ্বোধনী অনুষ্ঠানে সংবর্ধিত দুই অতিথিকে ফুলেল শুভেচ্ছা, ফুলের মালা দিয়ে অভিনন্দন, উত্তরীয় এবং ক্রেস্ট প্রদান করেন চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন নেতৃবৃন্দ, সিনিয়র নেতৃবৃন্দ, বর্তমান নেতৃবৃন্দ এবং বিভিন্ন উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ, টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ।

এছাড়া প্রধান অতিথি, বিশেষ অতিথি ও উদ্বোধক, দুই প্রশিক্ষক, নৌপুলিশ সুপার সুব্রত কুমার হালদারকেও ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার দেয়া হয়।

সন্ধ্যার পর চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণের মধ্য দিয়ে সমাবেশ শেষ হয়।

ইকরাম চৌধুরী/এএইচ

 

 

আপনার মন্তব্য লিখুন...