হজ নিবন্ধনে সফলতায় পুরস্কার পেল তিন ইউনিয়ন ডিজিটাল সেন্টার


প্রকাশিত: ০৮:০৩ এএম, ১৪ জুন ২০১৬

হজ যাত্রী প্রাক নিবন্ধন ও নিবন্ধন সফলভাবে সম্পন্নকারী তিন ইউনিয়ন ডিজিটাল সেন্টারকে পুরস্কৃত করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এ টু আই প্রকল্প।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- রংপুর জেলার সাদ্য পুষ্করণী ইউনিয়ন ডিজিটাল সেন্টার, গাইবান্ধা জেলার মহিমাগঞ্জ ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও দিনাজপুর জেলার দিনাজপুর পৌরসভা ডিজিটাল সেন্টারের উদ্যেক্তা যথাক্রমে মো. আরিফুজ্জামান মুন, মো. আলিম শাহিন ও মো. দারুস সালাম।

haj

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক ও এ টু আই প্রকল্পের জাতীয় প্রকল্প পরিচালক কবীর বিন আনোয়ার বিজনেস অটোমেশন লি. কর্তৃক প্রদত্ত সম্মানীর অর্থ পুরস্কারপ্রাপ্তদের হাতে তুলে দেন। তিনি ভবিষ্যতে এ কার্যক্রমকে আরো সুন্দর করার জন্য উদ্যোক্তাদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য, ২০১৬ সালের হজে প্রাক্-নিবন্ধন কার্যক্রমে জেলা প্রশাসকের কার্যালয়, ইসলামিক ফাউন্ডেশন, পৌর ডিজিটাল সেন্টারের পাশাপাশি ইউনিয়ন ডিজিটাল সেন্টার (ইউডিসি) হতেও প্রাক্-নিবন্ধন করা হয়।

haj

সুষ্ঠুভাবে কার্যক্রমটি সম্পন্ন রতে এ টু আই প্রকল্পের সহায়তায় নির্বাচিত ৩২টি ইউডিসির উদ্যোক্তাদের প্রশিক্ষণ দেয়া হয়। এ সব উদ্যোক্তারা নিজ নিজ জেলার ইউডিসির উদ্যোক্তাদের প্রাক্-নিবন্ধনের পদ্ধতি ও কৌশল সম্পর্কে প্রশিক্ষণ দেন।

অনুষ্ঠানে বিজনেস অটোমেশন লিমিটিডের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল হাসান মিতুল এবং ই-সার্ভের সিইও বজলুল হক বিশ্বাস উপস্থিত ছিলেন।

এমইউ/এনএফ/এবিএস

আপনার মতামত লিখুন :