সাগর-রুনী হত্যার তদন্ত এখনও চলছে : প্রতিমন্ত্রী


প্রকাশিত: ১০:৫২ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৫

সাংবাদিক সাগর-রুনী হত্যা মামলার তদন্ত এখনও চলছে বলে জানিয়েছে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার দুপুরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের একটি প্রতিনিধি দল সাগর-রুনী হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতিমন্ত্রীর কাছে স্মারকলিপি দিতে গেলে তিনি এ কথা জানান।

ডিইউজে সভাপতি আলতাফ মাহমুদের নেতৃত্বে প্রতিনিধি দলের মধ্যে ছিলেন বিএফইউজের যুগ্ম-মহাসচিব সাইফুল ইসলাম তালুকদার, ডিইউজে সহ-সভাপতি আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, সাংগঠনিক সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ। প্রতিমন্ত্রী বলেন, মামলার তদন্তে দীর্ঘসূত্রতা থাকলেও এখনো এ হত্যার তদন্ত চলছে। আশা করি হত্যাকারীরা গ্রেপ্তার হবে।

প্রসঙ্গত, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবারের ভাড়া বাসা থেকে খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি। তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ৪৮ ঘণ্টার মধ্যে হত্যায় জড়িতদের গ্রেফতার করা হবে বলে ঘোষণা দেন। এরপর তৎকালীন পুলিশের মহাপরিদর্শক হাসান মাহমুদ খন্দকার বলেছিলেন, তদন্তে ‘প্রণিধানযোগ্য’ অগ্রগতি হয়েছে। দায়িত্ব গ্রহণের পর সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর ২০১২ সালের ৯ অক্টোবর ডিএনএ পরীক্ষায় রহস্য উদ্ঘটন হবে বলে দাবি করেন। কিন্তু এখন অজানায় রয়েছে হত্যা রহস্য।

এএইচ/পিআর

আপনার মতামত লিখুন :